মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ জানুয়ারি ২০২১

বিএলআরআইতে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2020-12-31

 

“যেতে নাহি দিতে চায়,

তবু যেতে দিতে হয়,

তবু চলে যায়।”

বর্ষ বিদায়ের সাথে সাথে বিদায়ের বিষন্ন সুরে গত ৩১/১২/২০২০ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত হয় প্রাণিসম্পদ গবেষণা ইন্সটিটিউট (বিএলআরআই) এর ছয় কর্মকর্তা ও কর্মচারীর অবসরপূর্ব ও অবসরোত্তর বিদায়ী সংবর্ধনা।

বিদায়ী কর্মকর্তা- কর্মচারীদের মধ্যে ছিলেন বিএলআরআই এর প্রাণিস্বাস্থ্য বিভাগের বিভাগীয় প্রধান ও মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ গিয়াসউদ্দিন, তথ্য কর্মকর্তা জনাব শাহ্ আলম, উপ-সহকারী প্রকৌশলী জনাব আব্দুস সামাদ, ল্যাব টেকনিশিয়ান জনাব মোশাররফ হোসেন, ষাট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর জনাব আব্দুল করিম এবং গাড়িচালক জনাব আওলাদ হোসেন।

বিএলআরআই এর মহাপরিচালক ড. নাথু রাম সরকার মহোদয়ের সভাপতিত্বে বিকাল ৪.০০ ঘটিকায় বিএলআরআই এর সম্মেলন কক্ষে উক্ত অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিএলআরআই এর অতিরিক্ত পরিচালক (সাঃ সাঃ) জনাব মোঃ আজহারুল আমিন।

অনুষ্ঠানে বিদায়ী ব্যক্তিদের উদ্দেশ্যে স্মৃতিচারণ করেন মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, উর্দ্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা, বৈজ্ঞানিক কর্মকর্তা পর্যায়ের একাধিক বক্তা। বক্তারা তাঁদের এই বিদায়কে কেবলমাত্র প্রাতিষ্ঠানিক একটি পর্যায়ের সমাপ্তি হিসাবে দেখে প্রতিষ্ঠানের প্রতি ভবিষ্যতেও তাদের সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান।

অন্যদিকে বিগত দিনের কথা স্মরণ করে আবেগাপ্লুত হয়ে পড়েন বিদায়ী বক্তারা। একই সাথে প্রতিষ্ঠানের সকলের প্রতি নিজেদের সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সভাপতি ড. নাথু রাম সরকার, মহাপরিচালক, বিএলআরআই, তাঁর সমাপনী বক্তব্যে বলেন, এ ইনস্টিটিউটকে আজকের পর্যায়ে নিয়ে আসার জন্য তাদের শ্রম, কর্তব্যনিষ্ঠা এবং ইনস্টিটিউটের প্রতি ভালোবাসা অত্যন্ত গভীর। আগামী দিনগুলোতে বিএলআরআই এর যে কোন কর্মকাণ্ডে উনারা সব সময় আমাদের সাথে থাকবেন। এ আশাবাদ ব্যক্ত করে এবং সকলের দীর্ঘায়ু কামনা করে তিনি বিদায় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


Share with :

Facebook Facebook