মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ মার্চ ২০১৮

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপনের লক্ষ্যে সাভার উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আনন্দ শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠানে বিএলআরআই এর সক্রিয় অংশগ্রহন


প্রকাশন তারিখ : 2018-03-25

                                                                                           

     “স্বল্পোন্নত দেশ হতে উত্তরণের অভিযাত্রায় বাংলাদেশ”

    গত ২২ মার্চ ২০১৮ খ্রিঃ সাভার উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা পরিষদ এর মাঠে এক আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । বর্ণাঢ্য শোভাযাত্রায় বাংলাদেশ প্রাণিসম্পগ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই) এর সকল বিজ্ঞানী, কর্মকর্তা কর্মচারীসহ অন্যান্য সংস্থার প্রতিনিধিগণ অংশগ্রহন করেন।

     আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. নাথু রাম সরকার, মহাপরিচালক, বিএলআরআই, বিশেষ অতিথি ছিলেন জনাব মোঃ আজহারুল আমিন, অতিরিক্ত পরিচালক, বিএলআরআই ও জেনারেল ম্যানেজার, বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ কর্তৃপক্ষ। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের দায়িত্বরত কর্মকর্তাগণ। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনাব শেখ রাসেল হাসান।

     প্রধান অতিথির বক্তব্যে ড. নাথু রাম সরকার বলেন, উন্নয়নের এ অগ্রযাত্রায় মেধাসম্পন্ন জাতি গঠনে বিএলআরআই উল্লেযোগ্য ভূমিকা রেখে দেশের প্রাণিজ আমিষের ঘাটতি পূরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সভাপতি অংশগ্রহনকারী সকল সংস্থা ও প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান এবং সম্মিলিতভাবে দেশকে এগিয়ে নিয়ে যাবার অঙ্গিকার ব্যক্ত করেন।


Share with :
Facebook Facebook